মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

ভূল অপারেশনে একমাত্র পূত্র সন্তানকে হারিয়ে পাগল প্রায় সাংবাদিক নুর উদ্দিন, বিচার চাইলেন ডাক্তারের।

আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

বিশ্বনাথ থেকে মো. আবুল কাশেম : সিলেটের বিশ্বনাথ উপজেলার কর্মরর্ত সাংবাদিক নুর উদ্দিন। তিনি এক মাত্র পুত্র রিফাত উদ্দিনকে ডা. মো. শামছুর রহমানের ভূল অপারেশনে হারিয়েছেন। সন্তানকে হারিয়ে পাগল প্রায় সাংবাদিক নুর উদ্দিন। তিনি এখনো সন্তান হত্যা বিচার পাননি। বিষয়টি ধামাচাপা দিয়েছে একটি মহল।
সাংবাদিক নুর উদ্দিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যবহৃত আইডি থেকে একটি পোষ্ট দিয়েছেন তা হুবহু তোলে ধরা হলো- ‘দুই মেয়ের জন্মের দীর্ঘদিন পর জন্মগ্রহন করে আমার একমাত্র পুত্র রিফাত উদ্দিন। জন্মের ৩ মাস পর গতবছরের এই দিনে সিলেট শহরের মা ও শিশু হাসপাতালে একটি ভূল অপারেশনে ডা. মো. শামছুর রহমান (ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক) এর হাতে মৃত্যু হয় আমার একমাত্র পুত্র রিফাত উদ্দিনের। ডাক্তারের অবজ্ঞায় একটি ভূল অপারেশনে একমাত্র পুত্রকে হারিয়ে দিশেহারা হয়ে পড়ি আমি ও আমার স্ত্রী।

 

ছেলের মৃত্যুর একবছর পেরিয়ে গেলেও এই মৃত্যু কিছুতেই মেনে নিতে না পেরে এখনও আমার স্ত্রী মানষিকভাবে অসুস্থ রয়েছেন। কারণ তিনি জানেন, আমাদের ঘরে আর কোন দিনও কোন সন্তানের জন্ম হবে না। ঘটনার পর আমি যখন ওই মানবরূপী ডাক্তারের বিরুদ্ধে অবস্থান নিতে যাই। তখনই বিষয়টি নিস্পত্তি করতে সিলেট শহরের মিফতা নামের একজন পরিচিত ব্যক্তি ধরণা দেন আমার সহকর্মীদের কাছে।

 

অভিযুক্ত ডাক্তারকে মুখোমুখি করে বিষয়টি নিস্পত্তি করতে মিফতা সাহেবের মিথ্যা আশ্বাসে আমি সরল বিশ্বাসে এবং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী ভাই ও আমার সহকর্মীদের অনুরোধে একপর্যায়ে আমি বিষয়টি আপোষে নিস্পত্তি করতে সম্মতি দেই। কিন্ত দীর্ঘ ১ বছর চলে গেছে আজ পর্যন্ত এব্যাপারে মিফতা সাহেব কোন প্রদক্ষেপ তো নেননি, এমনকি সহকর্মীদের ফোনও রিসিভ করেননি। অবশ্যই প্রথম কয়েক দিন তিনি নানান তালবাহানা করেন। মিফতা সাহেব যদি আন্তরিক হতেন এবং হারানোর বেদনা অনুভব করতেন তাহলে তার মতো মানুষের কাছ থেকে এই ধরণের অমানবিক আচরণ পেতাম না।

 

আসলে যার হারায় সে বুঝে, হারানো কতটুকু কষ্টের। দুনিয়াতে আমি আমার পুত্র হত্যার বিচার না পেলেও ফরিয়াদ জানাই মহান আল্লাহর কাছে। তিনি অবশ্যই এর বিচার করবেন। সকলের কাছে একটাই অনুরোধ আপনারা আমার পুত্রে জন্য এবং আমাদের জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমাদেরকে ধর্য্য ধরার তাউফিক দান করেন। আমিন’

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!