ঢাকাWednesday , 7 July 2021

চান্দিনায় গৃহ ডাকাতির ঘটনায় আটক ২।

Link Copied!

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় ঘরের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ডাকাতি করে মালামাল লুটে নেয় ডাকাতদল। ওই ঘটনায় দুই ডাকাতকে আটক করে চান্দিনা থানা পুলিশ।

এ ঘটনায় মঙ্গলবার (৬ জুলাই) রাতে চান্দিনা থানায় মামলা দায়ের করেছেন গৃহকর্তা অরুণ চন্দ্র সরকার।

এর আগে সোমবার (৫ জুলাই) দিনগত রাত ৩টায় চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের থানাগাঁও গ্রামে ওই ঘটনা ঘটে। ঘটনার পরপরই আবুল হাসেম (৩০) কে আটকের পর তার দেওয়া তথ্যমতে বুধবার (৭ জুলাই) দুপুরে অভিযান চালিয়ে রুহুল আমিন (৪০) নামে অপর এক ডাকাতকে আটক করেছে পুলিশ। পুলিশের অভিযানে লুন্ঠিত ৩৮ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, ১টি ট্যাব ও ১টি ডিজিটাল ক্যামেরা উদ্ধার করা হয়েছে।

আটক ডাকাত আবুল হাসেম চান্দিনার কেরণখাল ইউনিয়নের হাড়িখোলা গ্রামের আতিকুর রহমানের ছেলে এবং অপর ডাকাত রুহুল আমিন একই উপজেলার মাধাইয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামের জব্বার আলীর ছেলে।

গৃহকর্তা অরুণ চন্দ্র সরকার জানান- প্রতিদিনের ন্যায় সোমবার রাত খাবার শেষে পরিবারের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত অনুমান ৩টার দিকে ডাকাতদল বারান্দার তালা ভেঙ্গে এবং ভিতরের দরজার ছিটকিনি খুলে ঘরে প্রবেশ করে আমাদেরকে বেঁধে ফেলে। আমার ঘরে থাকা সাড়ে ৮ ভরি স্বর্ণালঙ্কার, দেড় লক্ষ টাকা, ৩টি মোবাইল ফোন, একটি ট্যাব ও ১টি ডিজিটাল ক্যামেরা নিয়ে যায় ডাকাতদল। তারা পালিয়ে যাওয়ার সময় আমরা ডাক-চিৎকার দিলে আশ-পাশের লোকজন এবং গ্রাম পাহারায় থাকা লোকজন ছুটে এসে এক ডাকাতকে আটক করে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান- ৪ জন দস্যু ঘরে ঢুকে দস্যুতা করে মালামাল লুট করে। পরে গ্রাম পাহারায় থাকা লোকজন একজন আটক করার পর তার দেওয়া তথ্যমতে আরও এক দস্যুকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সকলকেই আটক করা সম্ভব হবে এবং লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

error: Content is protected !!