বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:২৫ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

বরিশালের উজিরপুর মডেল থানায় নতুন ওসি-পরিদর্শকের যোগদান।

জাহিদুল ইসলাম //
  • প্রকাশের সময় : বুধবার, ৭ জুলাই, ২০২১

জাহিদুল ইসলাম ///

বরিশালের উজিরপুর মডেল থানা পুলিশের নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে মো. আলী আরশাদ এবং পরিদর্শক (তদন্ত) হিসেবে মো. মমিন উদ্দিন দায়িত্ব গ্রহণ করেছেন।

 

গতকাল মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যার পরে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদান করে দায়িত্বভার বুঝে নেন মো. আলী আরশাদ। এর আগে একই দিন সকালে জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন তাকে উজিরপুর মডেল থানার ওসি হিসেবে যোগদানের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন উজিরপুর মডেল থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মোঃ মমিন উদ্দিন। তিনি গত রবিবার (৪ জুলাই) এই থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি জেলার মেহেন্দিগঞ্জ থানায় পরবর্তী বরিশাল ডিবি অফিসে কর্মরত ছিলেন। থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মোঃ মমিন উদ্দিন জানান, নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করা মো. আলী আরশাদ এর আগে বরিশাল জেলা কোর্ট পুলিশের পরিদর্শকের দায়িত্ব পালন করেছেন। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাসিন্দা।

 

প্রসঙ্গত, হত্যা মামলার একমাত্র আসামিকে (নারী) রিমান্ডে এনে শারীরিক ও যৌন নির্যাতনের অভিযোগ ওঠায় গত সোমবার উজিরপুর মডেল থানার ওসি মো. জিয়াউল আহসান এবং পরিদর্শক (তদন্ত) মাইনুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তাদের স্থলাভিষিক্ত হিসেবে এদের উপর নতুন দায়িত্ব প্রদান করা হয়।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!