শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ “লকডাউনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন” রাজশাহীতেও শুরু হয়েছে কঠোর বিধি-নিষেধ

বিশ্বনাথে বিধিনিষেধ না মানায় ১১ জনকে জরিমানা।

আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি //
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

বিশ্বনাথ প্রতিনিধি :: কঠোর লকডাউনের ৬ষ্ট দিনে স্বাস্থ্যবিধি না মানায় বিশ্বনাথে ১১জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায়অভিযানকালে বিধিনিষেধ না মানায় ওইসব ব্যক্তিদের বিভিন্ন হারে অর্থদন্ডদেয়া হয়।

 

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন হারে জরিমানার ৪ হাজার ৫শত টাকাআদায় করা হয়।অভিযানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমনচন্দ্র দাস উপজেলার পীরেরবাজারে ১জন ও লামাকাজি এলাকায় ২জনকে ৩মামলায়১হাজার ২শত টাকা অর্থদন্ড দেন। পৃথক ভাবে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)মো. কামরুজ্জামান সদর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে ৩জনকে৩মামলায় ১হাজার ২শত টাকা জরিমানা করেন।

 

অপরদিকে, উপজেলার রামপাশা ও বৈরাগীবাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া ফেরদৌস ৫ জনের কাছ থেকে পৃথক ৫টি মামলায় ২ হাজার ১শ টাকা জরিমানা আদায় করেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!