বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৮:২২ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সাপাহারে গাঁজা সহ আটক-২ বিদ্যুৎ এর ভেলকিবাজিতে অতিষ্ঠ কুলাউড়াবাসী। বিশ্বনাথে ফ্রি অক্সিজেন উদ্বোধন করলেন, থানার ওসি বিশ্বনাথে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দিনমজুরকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও খানসামায় জীবন সংগ্রামে নারী উদ্দোক্তা বাড়াতে ১নারী কসাইকে আর্থিক সহযোগিতা করলেন ইউএনও কসবা’র বীর মুক্তিযোদ্ধা এম এ করিম সাহেব আর নেই মহেশখালীতে অতি বৃষ্টিতে পাহাড় ধ্বস দেবীদ্বারে ভ্রাম্যমান আদালতের অভিযান ; ৫ মামলায় ডেজার মেসিন ধ্বংস সহ ৫০ হাজার ৮৫০ টাকা জরিমানা দেবীদ্বারে শীঘ্রই ৩০বেডের করোনা ইউনিট চালু হচ্ছে টাকার অভাবে চোখের আলো নিভে গেছে নাহিদার চোখ উঠানোর টাকাও নাই তার পরিবারের কাছে

মানবতার দৃষ্টি স্থাপন করলেন নওগাঁ জেলা পুলিশ সুপার!

প্রতিনিধির নাম :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় চলছে ৬ষ্ঠ দিনের মতো লকডাউন এই লকডাউন পরিদর্শন করেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় শহরের মুক্তিরমোড় পরিদর্শনে এসে মানবতার দৃষ্টি স্থাপন করেন। আহম্মেদ আলি (৬০) নামে এক বয়স্ক রিস্কাচালকে এক হাজার টাকা দিয়ে সাহায়্য সহযোগীতা করেন। এবং রাস্তায় অসুস্থ এক শিশু ও এক যুবকে পুলিশে নিজেস্ব এ্যাম্বুলেন্স দিয়ে হাসপাতালে পাঠায়। এছাড়াও যারা রাস্তাঘাটে অযথা ঘোরাফেরা ও মাস্ক ব্যবহার করছেন না তাদেরকে বুঝান। প্রয়োজন ছাড়া যাতে তারা ঘরের বাইরে বের না হন।

 

জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, করোনা সংক্রমণ রোধে সারা দেশের ন্যায় নওগাঁতেও চলছে লকডাউনের ৬ষ্ঠ দিন। লকডাউন বাস্তবায়নে ও মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও ভ্রাম্যমাণ আদালতসহ আমরা সকলেই মাঠে কাজ করছি। এছাড়াও বাজারগুলোতে যাতে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলাচল করে সেজন্য সবাইকে আমরা সচেতন করছি।

এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম মামুন খাঁন চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, সহকারী পুলিশ সুপার জেলা বিশেষ শাখা সুরাইয়া খাতুন ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাইদ সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এদিকে কঠোর লকডাউনে ৬ষ্ঠ দিনে রাস্তাঘাটে বেড়েছে মানুষের আনাগোনা। রাস্তাঘাটে বেড়েছে রিকশা ভ্যান, মোটরসাইকেল ও ইজিবাইক। তবে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় পুলিশ চেকপোস্ট বসিয়ে মানুষকে জেরা করতে দেখা গেছে আইনশৃংঙ্খলা বাহিনীকে।

সুবীর দাস
নওগাঁ জেলা প্রতিনিধি

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!