শনিবার, ২৪ জুলাই ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ “লকডাউনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন” রাজশাহীতেও শুরু হয়েছে কঠোর বিধি-নিষেধ

প্রধানমন্ত্রীর উপহার দেবীদ্বারে লকডাউনে ঘরবন্দী কর্মহীন শ্রমজীবি ও দরিদ্র পরিবারকে বিতরণ। 

শাহ সাহিদ উদ্দিন, স্টাফ রিপোর্টার //
  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

শাহ সাহিদ উদ্দিন, স্টাফ রিপোর্টার //

‘জাতির জনক বঙ্গবন্ধু যেভাবে এদেশের জনগনের মুক্তির জন্য কাজ করেছেন, ঠিক সে চিন্তার বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাংলাদেশের কোন মানুষ খাদ্যহীন, গৃহহীন না রাখার অঙ্গীকার করেছেন। তারই ধারাবাহিকতায় চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন- শ্রমজীবি- দরিদ্র, মধ্যবিত্তসহ সকল জনগোষ্ঠীর দুয়ারে দুয়ারে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

চলমান করোনাকালে কঠোর লকডাউনে কর্মহীন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২,২৫০ প্যাকেট উপহার সামগ্রী বিতরণকালে রোববার দুপুরে দেবীদ্বার উপজেলা পরিষদ হল রোমে আয়োজিত এক সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ওই বক্তব্য তুলে ধরেন।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় আয়োজিত ওই ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাসেম ওমানী প্রমূখ।

উক্ত উপহার সামগ্রীর প্রতি প্যাকেটে ১০ কেজি চাউল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবন, ১ কেজি তৈল ও ৩ কেজি আলু রয়েছে। এসব সামগ্রী উপজেলার ১৫ ইউনিয়নের ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে ১৫০ প্যাকেট করে বিতরণ করা হয়।

এসব সামগ্রী গ্রহনকালে একাধিক চেয়ারম্যান ক্ষোভের সাথে জানান, প্রয়োজনের তুলনায় এসব সামগ্রী খুবই অপ্রতুল, ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১২জন মেম্বার শত শত কর্মহীন শ্রমজীবি ও দরিদ্র পরিবারের মধ্যে ১২টি করে প্যাকেট বিতরণে হিমসিম খেতে হবে।

০৪/০৭/২০২১ইং।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!