শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:১৪ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :
একজন যুব উদ্দোক্তার সফলতার গল্প মৎস্য চাষে সফল যুবক রুস্তম আলী চাপে চাপে দিশেহারা এনজিও কর্মিরা ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ

শতভাগ ঈদ বোনাসের দাবীতে নওগাঁ শিক্ষক সমিতির পক্ষ থেকে স্মারকলিপি প্রদান

নওগাঁ প্রতিনিধি //
  • প্রকাশের সময় : শনিবার, ১২ জুন, ২০২১

বাংলাদেশ শিক্ষক সমিতি নওগাঁ জেলা শাখার পক্ষ থেকে শতভাগ ঈদ বোনাস ও জাতিয়করনের লক্ষে সরকারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। দেশের মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের দুর্দশা লাঘবে এবং শিক্ষকতা পেশাকে আরো আকর্ষনীয় করার লক্ষ্যে দেশের সকল শিক্ষকদের শতভাগ ঈদ বোনাস ও জাতিয়করনের দাবীটি মহান জাতীয় সংসদে জোরালো ভাবে তুলে ধরার লক্ষ্যে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলালের কাছে এই স্মারকলিপি প্রদান করা হয়।

 

সাংসদ আনোয়ার হোসেন হেলাল এই স্মারকলিপির মাধ্যমে শিক্ষকদের দুর্দশাগ্রস্থ জীবনমান ও শিক্ষকদের এই যৌক্তিক দাবীটি মহান জাতীয় সংসদে তুলে ধরলে অবশ্যই সরকার শিক্ষকদের শতভাগ ঈদ বোনাস ও জাতিয়করন বিষয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেছেন জেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ। শুক্রবার বিকেলে পার-নওগাঁয় সাংসদের নিজ বাসায় এই স্মারকলিপি প্রদান করেন জেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতি নওগাঁ জেলা শাখার সভাপতি আসলাম উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুল ইসলাম, প্রচার সম্পাদক আবু সাঈদ, উপদেষ্টা খোরশেদ আলম প্রমুখ। এসময় সাংসদ বলেন আমাদের দেশের শিক্ষকরা যে নিরলস পরিশ্রম দিয়ে এক শিশুকে আলোর পথের কারিগর হিসেবে তৈরি করেন সেই তুলনায় তাদেরকে আমরা তেমন কিছুই দিতে পারি না।

 

আমি শিক্ষকদের এই দাবী জোরালো ভাবে মহান জাতীয় সংসদে উপস্থাপন করবো। অন্যান্য দেশে শিক্ষকদের মর্যাদা সবকিছুর উর্দ্ধে। বর্তমান সরকারও শিক্ষকদের আধুনিকায়নে অনেক কর্মসূচি গ্রহণ করেছে। আশা রাখি সেই কর্মসূচিগুলো বাস্তবায়ন হলে দেশের শিক্ষক সমাজ আরো অনেক দূর এগিয়ে যাবে।

মনোরঞ্জন চন্দ্র
নওগাঁ।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!