শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ “লকডাউনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন” রাজশাহীতেও শুরু হয়েছে কঠোর বিধি-নিষেধ

হয়রানী নয় জনগণকে সুস্থ্য রাখতে প্রশাসন কঠোর হচ্ছে- ময়মনসিংহে এসপি আহমার উজ্জামান।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ //
  • প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

গোলাম কিবরিয়া পলাশঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঘোষিত ০৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেছেন, সুস্থ্যতার সাথে বেঁচে থাকলে চলাচলের সুযোগ পাবেন। অযথা বিশেষ এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বিশেষ প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করুন। সরকারের নির্দেশনা মেনে চলুন নিজে ভাল থাকুন, পরিবারকে ভাল রাখুন, অন্যদেরকে ভাল থাকতে দিন। বিশ্ব মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে সহযোগিতা করুন।

কঠোর লকডাউন বাস্তবায়নে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন কাউকে অহেতুক হয়রানি করতে নয়, সাধারণ মানুষকে সুস্থ্যতার সাথে বেচে থাকতে সহায়তা করতেই মাঠে রয়েছি বললেন, এসপি আহমার উজ্জামান। চলমান লকডাউনের ৪র্থ দিনে ০৪ জুলাই ২০২১ খ্রিঃ রবিবার দুপুরে নগরীর টাউনহল মোড়, নতুন বাজার, জেলা স্কুল মোড়, গাঙ্গিনার পাড় মোড় ও পাটগুদাম ব্রীজ মোড়ে মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি ও লকডাউন নিশ্চিতে পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এ সব কথা বলেন। লকডাউন পর্যবেক্ষণকালে নগরীর গাঙ্গিনার পাড় মোড়, পাটগুদাম ব্রীজ মোড়সহ বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল, প্রাইভেটকার চালক ও যাত্রী পুলিশী জেরার মুখে পড়েন।

 

এ সময় বাইরে বের হওয়ার উপযুক্ত এবং যথাযথ কারণ দেখাতে না পারায় শেষ বারের মত তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়। এছাড়া নিত্যপন্যের বাইরে কোন দোকান পাঠ না খুলতে একাধিক পান দোকানকে সতর্ক করা হয়েছে। পুলিশ সুপার আহমার উজ্জামান সাংবাদকিদের মাধ্যমে নগরবাসির উদ্দেশ্যে বলেন, লকডাউন কঠোরতার সাথে বাস্তবায়নে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন চেষ্ঠা করছে। অলিগলিতে সন্ধ্যার পর অহেতুক আড্ডা দেয়া লোকজনকে ঘরে রাখতে টহল জোরদার করা হয়েছে। নিয়মিত টহলের বাইরে সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত অতিরিক্ত টহলের ব্যবস্থা করা হয়েছে। এদিকে পুলিশ সুপার এর বক্তব্যকে প্রশংসনীয় বলে উল্লেখ করেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম সাথে ছিলেন। পরে পুলিশ সুপার নগরীর র‌্যালীর মোড়, জুবিলীঘাট, জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকা পর্যবেক্ষণ করেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!