বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
ব্র্যাকিং নিউজ :

কচুয়ায় কঠোর লকডাউন অমান্য করে চলছে গরুর হাট।

মোঃ জুয়েল রানা,বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১

মোঃ জুয়েল রানা,বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়ায় শুয়ারুলে ১লা জুলাই সরকারি বিধিনিষেধ না মেনেই কঠোর লকডাউনের মধ্যদিয়ে চলছে গরুর হাট।

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে কঠোর লকডাউন সংক্রান্ত জারীকৃত প্রজ্ঞাপনে গত ২৯শে জুন উপ-সচিব মোঃআবু জাফরের উল্লেখিত প্রজ্ঞাপনে বলা হয়,কোন রকম জনসমাগম, অনুষ্ঠানে, বড় ধরনের হাট, বাজার নিষিদ্ধকরণ করা হয়।

এই প্রজ্ঞাপনে আলোকে কচুয়া উপজেলা প্রশাসন ও সকল শিক্ষা প্রতিষ্ঠান, হাট বাজার,জনসমাগম, মাস্ক বিহীন ও জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়ার উপর বিধিনিষেধ করা হলেও, কিছু কিছু স্থানে হাট বাজার বসতে দেখা যায়।

এ সময় বিধিনিষেধ অমান্য করে সাচার বাজারের দোকান ও শুয়ারুল গরুর হাট ও চলতে দেখা যায়।

হাট বাজার চলাকালীন সময়ে শুয়ারুল গরুর হাটে দালালদের সাথে কথা কাটাকাটি ও দালালীর টাকা নিয়ে দু-জনের মধ্যে মারামারির ঘটনা ও ঘটে।

পরে স্হানীয় পুলিশ প্রশাসন খবর পেয়ে, সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃআনোয়ার হোসেন,সঙ্গীয় ফোর্স ঘটনা স্থলে পাঠিয়ে,ঘটনাটি নিয়ন্ত্রণে আনে এবং দালাল দু-জনকে কিছুক্ষণ আটকিয়ে রেখে,বাজার কমিটির নিকট হস্তান্তর করেন।

এ সময় অনেক লোককে মাস্ক বিহীন গরুর হাটে ঘোরাঘুরি করতে দেখা ও যায়, কিছু লোককে মাস্ক বিহীন গরুর হাটে আসায়,তাদের জিজ্ঞেস করলে বলেন,কারোও মাস্ক পকেটে দেখান,আবার কেউ বলেন ভূল করে বাড়িতে রেখে আসছি।

পরে তিনি শুয়ারুল বাজারটি,সরকার কতৃক পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত শুয়ারুল গরুর হাট বন্ধ করে দেওয়া হয়।

এ সময় তিনি মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) এর পার্দুভাব বৃদ্ধি হওয়ায়, মাস্ক বিহীন ও জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার ও আহ্বান জানান।

তিনি বলেন আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন,নিজের পরিবারকে নিরাপদে রাখুন এই কামনা করছি আপনাদের নিকট।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!