শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
ছাতক সিমেন্টকারখানায় ৮৯২ কোটি টাকার প্রকল্প টাকা আত্মসাৎ ও হরিলুটে বিশাল সিন্ডিকেট। গফরগাঁওয়ে ফেসবুকে আপত্তিকর পোষ্ট ভাইরাল হওয়ায় গলায় দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করোনায় জেলাপ্রশাসক রাজশাহীর বরাদ্দকৃত চাউল বাঘা পুজা উদযাপন পরিষদের মাধ্যেমে বিতরন ১ম দিনে চলমান লকডাউন বাস্তবায়নে সরেজমিন অভিযান তদারকি করেন-জেলা প্রশাসক ময়মনসিংহে রাষ্ট্র্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের দাফন সম্পন্ন সাপাহারে কঠোরতম বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান ছাতকে নামাজি শিশু-কিশোরদের মধ্যে বাইসাইকেল বিতরণ “লকডাউনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন” রাজশাহীতেও শুরু হয়েছে কঠোর বিধি-নিষেধ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজের মৃত্যু।

মোঃ রেজাউল ইসলাম শাফি,কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ

কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক, গিয়াসনগর ইসলামিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী আব্দুল মুহিত সবুজ ঢাকা থেকে কুলাউড়া ফেরার পথে মৌলভীবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন তিনি।
ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৌলভীবাজার সদর উপজেলার আকবরপুর এলাকায় এই সড়ক দূর্ঘটনায় কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সহ ২জন নিহত। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

পুলিশ ও স্থানীরা জানান, বৃহস্পতিবার ১ জুলাই সকাল ৮টার দিকে শ্রীমঙ্গল সড়কের আকবরপুর এলাকায় ফল ও সবজি বোঝাই একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পরে গেলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহত ১ জনের পরিচয় পাওয়া গেছে তিনি হলেন কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজ। তার বাড়ি কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে। নিহত অন্যজনের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। আশংকা জনক অবস্থায় চালক সহ ৩ জনকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে মৌললভীবাজার ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে একজনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার জালাল উদ্দিন জানান খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে তারা উদ্ধার কাজ চালান।

 

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান, ফল ও সবজি বোঝাই মিনি ট্রাকটি ঢাকা থেকে আসছিল। আহত ও নিহতরা সবাই মিনি ট্রাকে ছিলেন।

 

বিএনপি নেতা আব্দুল মুহিত সবুজ সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার খবর প্রচার হলে জেলা ও উপজেলায় তার রাজনৈতিক সহকর্মী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তার এই মর্মান্তিক মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান ও সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!