মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
ব্র্যাকিং নিউজ :
সুনামগঞ্জের মধ্যনগরকে উপজেলা হিসেবে অনুমোদন দেওয়ায় আনন্দে ভাসছে মধ্যনগরবাসী খানসামা উপজেলায় লকডাউন বাস্তবায়ন ও বাজার মনিটরিং করছেন এসিল্যান্ড মারুফ হাসান ছাতকে লকডাউনের অযুহাতে সিএনজি- অটোরিকশা খাতে চলছে চরম নৈরাজ্য সাপাহারে কর্মহীন ও অস্বচ্ছল পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বনাথে স্বাস্থ্যবিধি অমান্য করায় অর্থদণ্ড RAB-5 এর অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার-১ অবশেষে র‌্যাবের অভিযানে সেই ধর্ষক সোহাগ গ্রেফতার  বিরামপুর পৌরসভায় করোনাকালীন বিশেষ ওএমএস কার্যক্রমের উদ্ধোধন করলেন-পৌর মেয়র আককাস আলী বিশ্বনাথে মাদক সম্রাট তবারক’ আলী গ্রেফতার বিশ্বনাথে প্রেমিকের হাত ধরে উধাও দুই সন্তানের জননী

বাকেরগঞ্জে ওসি আলাউদ্দিনের ক্যারিশমায় মাদক উদ্ধার ও গ্রেফতারের হিড়িক,

জাহিদুল ইসলাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১

বাকেরগঞ্জ উপজেলায় করোনা কালিন সময়ে স্বাস্থ্য সচেতনতা ও ত্রান সামগ্রী বিতরণ সহ মানবিক কারণে থানা পুলিশের নিরবতাকে পূঁজি করে হঠাৎ করে মাদক বিক্রেতা ও আসক্তদের দৌড়ন্ত বেছে যায় কয়েকগুণ, স্কুল কলেজ বন্ধ থাকায় উঠতি যুবকদের ট্যাগেট করে বিক্রেতাদের বেপরোয়া কর্মকান্ডে সয়লাব হয়ে যায় পুরো উপজেলার বিভিন্ন ইউনিয়ন তথা অলিগলি। বিষয়টি বিচক্ষণ পুলিশ অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলনের দৃষ্টিতে এলে। দ্রুত পদক্ষেপ নিয়ে ব্যাপক মাদক বিরোধী অভিযান পরিচালনায় মাঠে নামেন অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন তার ক্যারিশমায় থানা পুলিশের একের পর এক সফল অভিযানে হঠাৎ করে দিশেহারা হয়ে পরেন।

 

মাদক বিক্রেতা ও আসক্তরা, অদ্য ১১ ই জুন শুক্রবার ছুটির দিনে ও থেমে নেই অভিযান তৎপরতা আজও পাদ্রিশীবপুর ইউনিয়নের আড়াইবেকি গ্রামের আলমগীর খন্দকারের বাড়ির সামনের রাস্তা থেকে মোঃ সহিদ খন্দকার সৈকত (১৯) নামের একজন তরুন মাদক ব্যবসায়ীকে ৩০০ গ্রাম গাঁজাসহ আটক করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সহিদ খন্দকার উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের আড়াইবেকি গ্রামের মতিন খন্দকারের পুত্র। এই নিয়ে বিগত ৪০ দিনে ওসি আলাউদ্দিনের নির্দোশনায় ১০ টি মাদক বিরোধী সফল অভিযান করে ১২ জনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

আসামিরা হলেন, চরাদী ইউনিয়নের মৃত আহমেদ হাওলাদারের পুত্র জসিম উদ্দিন হাওলাদার( ৩২), ১০ গ্রাম গাঁজা সহ এস আই জসিমউদ্দিনের নেতৃত্ব, পেয়ারপুর মোঃ আলী গাজীর পুত্র সিদ্দিক গাজী( ২৬) ৮ পিচ ইয়াবা সহ এস আই বশির উদ্দিনের নেতৃত্ব, ফলাঘরের জয়নাল আবেদীনের কামাল মৃধা (৩৭) ও রাম নগরের রাব্বে আলী সরদারের পুত্র রাজু সরদার (৩৬) ১৯ পিচ ইয়াবা সহ র্র্যাব- ৮ এর নেতৃত্ব, সাহেবপুরের হোসেন তালুকদারের পুত্র নাছির তালুকদার (৩৮) ও টেংরাখালি সোহরাব মল্লিকের পুত্র খোকন মল্লিক (৩৫) ২৭৫ গ্রাম গাঁজা সহ র্র্যাব-৮ এর নেতৃত্ব, লক্ষ্মীপাশার মৃত্যু মতলেব হাওলাদারের পুত্র জামাল হাওলাদার (৪৭) ২০ গ্রাম গাঁজা সহ এস আই আযমের নেতৃত্ব, মহেশপুরের রফিক হাওলাদারের পুত্র রাজিব হাওলাদার (২৮) এক কেজি গাঁজা সহ এস আই তরুণ কুমারের নেতৃত্ব, বাগদিয়া গ্রামের এলেম খানের পুত্র কাওছার খান (৩০) ২০০ গ্রাম গাঁজা সহ এস আই তরুণ কুমারের নেতৃত্ব, পটুয়াখালী সেহাকাঠীর তৈয়ব আলী মুন্সীর প্রতিবন্ধী পুত্র হেমায়েত (৩৫) ৫ গ্রাম গাঁজা সহ এস আই রনির নেতৃত্ব, রুনসীর ইয়াকুব আলী সরদারের পুত্র হাফিজুর(২৩) ৯০০ গ্রাম গাঁজা সহ এস আই আমির হোসেনের নেতৃত্ব গ্রেফতার হন।

 

এসব গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, গাঁজা ও ইয়াবা উদ্ধার ও আটকের ঘটনায় থানায় নিয়মিত মামলা গ্রহন করা হয়। বাকেরগঞ্জ থানায় এখন থেকে মাদকের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। মাদক মুক্ত বাকেরগঞ্জ উপজেলা গড়তে তিনি সকলের নিকট সহায়তা কামনার পাশাপাশি মাদক নির্মূলে তথ্য দিয়ে সহায়তা কারির নাম পরিচয় গোপন রাখার পাশাপাশি পুরস্কৃত করার অঙ্গিকার ব্যক্ত করেছন। তিনি বলেন মাদক ব্যবসায়ী ও আসক্ত কাউকেই ছাড় দেয়া হবেনা।

এই জাতীয় আরোও নিউজ দেখুন

ফেসবুকে আমরা আমাদের ফলোও করুন

© All rights reserved © 2018-2021 VORERCOMILLA.COM
ডিজানাইনার বাই এ,কে আজাদ
themesba-lates1749691102
error: Content is protected !!