ঢাকা, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
                       

কুমিল্লা মনোহরগঞ্জে চেয়ারম্যানের ভাই মাদক সম্রাট সাদ্দাম গ্রেপ্তার

প্রকাশিত: ২:৩১ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০২৪

মো লুৎফুর রহমান রাকিব কুমিল্লা জেলা প্রতিনিধি।

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেনের ছোট ভাই মাদক সম্রাট সহেল হোসেন সাদ্দামকে (৩৪) ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে সোমবার (২২ এপ্রিল) রাত ১০টায় তার দোকান থেকে তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলাম মনোহরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ৯টার দিকে বিপুলাসার বাজারস্থ মফিজ মার্কেটের সোহেল হোসেন ওরফে সাদ্দামের ‘মা-বাবার দোয়া’ নামক অটো গ্যারেজে অভিযান চালানো হয়। এ সময় সাদ্দামের দেহ তল্লাশি করে তার লুঙ্গির কোছর থেকে ৭৪ পিস এবং তার দেয়া তথ্যমতে ক্যাশবাক্স থেকে আরো ৫০ পিসসহ ১২৪ পিস ইয়াবা, নগদ ১৭ হাজার ২শ টাকা ও ৩টি স্মার্ট ফোনসহ তাকে গ্রেফতার করা হয়।

মাদক কারবারি সোহেল হোসেন ওরফে সাদ্দাম ইউনিয়নের সাইকচাইল চেয়ারম্যান বাড়ীর মৃত. মোবারক উল্লার ছেলে।
অভিযানে অংশ নেন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিদর্শক মোঃ আবদুর রশিদ, সহকারী উপ-পরিদর্শক ফরিদ আহমদ, সিপাই মোঃ আরিফুর রহমান, মোরশেদ আলম, গোলাম সারওয়ার আরিফ।

মনোহরগঞ্জ থানার ওসি সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির জানান, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলাম বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মাদক কারবারি সোহেল হোসেন সাদ্দামকে কুমিল্লা আদালতে হাজির করা হলে তাকে জেল হাজতে পাঠানো হয়।

মতামত জরিপ                            দেবিদ্বার                        উপজেলায় কে হবে চেয়ারম্যান?

  • এই বিভাগের সর্বশেষ