নাটোরের বাগাতিপাড়ার ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার 

নাটোরের বাগাতিপাড়ার ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার 

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

বেল্লাল হোসেন বাবু,স্টাফ রিপোর্টার:

নাটোরের বাগাতিপাড়ার এক গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ মামলার পলাতক আসামী সাজিদ আলী (২১)কে গ্রেফতার করেছে র‍্যাব। ১২ এপ্রিল শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন ৫নং শিলমারিয়া ইউপির অন্তগর্ত মোল্লাপাড়া গ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে র‍্যাব-৫সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল।

গ্রেফতারকৃত আসামী সাজিদ আলী নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের ডাকার মারিয়া গ্রামের মোঃ সিদ্দিকের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, আসামী ভিকটিমের প্রতিবেশি। ভিকটিমের মা গত বছরের ১০অক্টোবর বিকেল তিনটার দিকে গরু ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি হতে বের হয়। এসময় প্রতিবেশী সাগরী বেগম(৩৫) ভিকটিমকে টিভি দেখার কথা বলে তার বাসায় নিয়ে যায়। সাগরী বেগম ভিকটিমের সম্পর্কে দাদি হওয়ায় তার কথা মত তার সাথে তার বাড়িতে যায়। এসময় সাজিদ আলী সাগরীর শয়ন কক্ষে খাটের নিচে লুকায়িত ছিল। পরে সাগরী ভিকটিমকে বাড়িতে নিয়ে যাওয়ার পর তার শয়ন কক্ষে থেকে পানি খাওয়ার মগ নিয়ে আসতে বলে। ভিকটিম পানি খাওয়ার মগ নিয়ে আসতে সাগরীর শয়ন কক্ষে ঢুকলে করলে পূর্বে থেকে লুকিয়ে থাকা সাজিদ আলী খাটের নিচে থেকে বের হয়ে পিছন থেকে ভিকটিমকে জাপটে ধরে শয়ন ঘরের দরজা আটকে তালা বন্ধ করে জোর পূর্বক ধর্ষণ করে।

এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর থেকেই মোঃ সাজিদ আলী ও সাগরী বেগম আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী অফিসার আসামীদের গ্রেফতারের জন্য র‍্যাব-৫ সিপিসি-২, নাটোর, বরাবর অধিযাচনপত্র প্রদান করেন। গতকাল শুক্রবারে র‍্যাব মামলার প্রধান আসামি সাজিদকে গ্রেফতার করে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করেছে।

র‌্যাব-৫-সিপিসি-২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।