নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২৪

বেল্লাল হোসেন বাবু, স্টাফ রিপোর্টার //

নাটোরের সিংড়ায় পুকুরের পানিতে ডুবে মোছাঃ ফারিয়া (৮) ও মোছাঃ ফাতেমা (৮) নামে দুই শিশুর (মামাতো ফুফাতো বোনের) মৃত্যু হয়েছে।

১৩ মার্চ (শনিবার) বেলা সাড়ে এগারোটার দিকে নাটোর জেলার সিংড়া উপজেলার ৭নং লালোর ইউনিয়নের ঢাকঢোর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ফারিয়া ও ফাতেমা একে অপরে মামাতো ফুফাতো বোন। নিহত ফারিয়া খাতুন ঢাকঢোর গ্রামের মোঃ ফারুক হোসেনের মেয়ে ও নিহত ফাতেমা নাটোর সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের মোঃ রায়হান আলীর মেয়ে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, ফারিয়া খাতুন তাহার মামার বাড়িতে ঈদ উল ফিতর উপলক্ষে বেড়াতে এসে দুই বোন বাড়ির পাশে গোসল করতে পুকুরের পানিতে গেলে ওই পুকুর হতে আর উঠে নাই।বাড়ির লোকজন ও আশপাশের লোকজন অনেক খোঁজাখুঁজির পরে তাদের পায়ের স্যান্ডেল পানিতে ভেসে উঠা দেখে লোকজন পানিতে নেমে নিহত শিশুদের মৃতদেহ উদ্ধার করে। পরে স্থানীয় লোকজন তাহাদের চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সিংড়ায় থানার অফিসার ইনচার্জ (ওসি)আবুল কালাম ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ একরামুল হক শুভ বিষয়টি নিশ্চিত করেছেন।পানিতে ডুবে একসঙ্গে দুই শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।