ঢাকা, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
                       

নান্দাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

Mustafa

Rumi

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৪

সাইফুল ইসলাম, নান্দাইল প্রতিনিধি:

ময়মনসিংহের নান্দাইলে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে উপজেলার চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে নান্দাইল উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

বালক-বালিকা অনূর্ধ্ব-১৭ খেলার এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়জুর রহমান, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মজিদসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, শিক্ষার মান বৃদ্ধি এবং স্থানীয় জনগণের সম্পৃক্ততা বৃদ্ধিকল্পে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধিসহ খেলোয়াড়সুলভ মনোভাব গড়ে তোলার উদ্দেশ্যে ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনে ২০১০ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালু করা হয়। এরই ধারাবাহিকতায় ২০১১ সাল থেকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালু করা হয়।

মতামত জরিপ                            দেবিদ্বার                        উপজেলায় কে হবে চেয়ারম্যান?

  • এই বিভাগের সর্বশেষ