টাঙ্গাইল জেলা সমিতি’র সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন জননেতা তারেক শামস খান হিমু

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৪

টাঙ্গাইল জেলা সমিতি’র সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন জননেতা তারেক শামস খান হিমু

কাজী মোস্তাফা রুমি: ঐতিহ্যবাহী ও ঐতিহাসিক টাঙ্গাইল জেলা সমিতির ত্রিবার্ষিক মেয়াদে ২০২৪ এর নির্বাচনে ড: ইব্রাহিম- হিরণ পরিষদে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দক্ষিণ টাঙ্গাইলের আওয়ামী রাজনীতির অন্যতম প্রাণপুরুষ, ৯০’র জনতার মঞ্চ আন্দোলনে রাজপথ কাঁপানো নাগরপুর দেলদুয়ারের গণমানুষের জনপ্রিয় নেতা, স্বাধীনতা পরবর্তী দক্ষিণ টাঙ্গাইলের লক্ষ লক্ষ মানুষের প্রাণের দাবি ধলেশ্বরী সেতু বাস্তবায়ন আন্দোলন সংগ্রামের সফল মহানায়ক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখার সংগ্রামী সহ-সভাপতি জননেতা তারেক শামস খান হিমু

এক বিশেষ বার্তায় জননেতা তারেক শামস খান হিমু গণমাধ্যমকে বলেন- আমি টাঙ্গাইল জেলা সমিতির প্রত্যেকটি সদস্যের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি কেননা আমাকে ঐতিহাসিক টাঙ্গাইলের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি ও ক্রীড়া নিয়ে কাজ করার লক্ষ্যে ত্রি-বার্ষিক মেয়াদে ২০২৪ এর নির্বাচনে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে টাঙ্গাইল জেলা সমিতির সম্মানিত সকল সদস্যদের জানাই অসংখ্য ধন্যবাদ।

পাশাপাশি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঐতিহাসিক টাঙ্গাইল জেলা সমিতির সম্মানিত সকল সদস্যদের জানাই পবিত্র ঈদুল আযহারও শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক।

সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে টাঙ্গাইল জেলা সমিতির উন্নয়নের লক্ষ্যে ধারাবাহিকভাবে কাজ করে যাব, ইনশাআল্লাহ্।