ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন বিএনপি নেতা মীর আবুল কালাম আজাদ রতন

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, জুন ১৫, ২০২৪

নিউজ ডেস্ক: বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্দেশনা মোতাবেক প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে টাঙ্গাইল-৬ (নাগরপুর দেলদুয়ার) আসনে সার্বক্ষণিক মাঠে থেকে স্থানীয় নেতাকর্মীদের সাথে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন নাগরপুর উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক, বর্তমান অন‍্যতম সম্মানিত সদস‍্য, স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক, বাংলাদেশ ওয়াকার্স ফেডারেশনের সভাপতি মীর আবুল কালাম আজাদ রতন

তিনি দীর্ঘদিন যাবত নাগরপুর উপজেলা বিএনপির রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত।জাতীয়তাবাদী দল বিএনপিকে টাঙ্গাইলের নাগরপুর দেলদুয়ারে শক্তিশালী করার লক্ষ্যে তিনি স্থানীয় নেতৃবৃন্দদেরকে সাথে নিয়ে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রচারণায় যথা সম্ভব কাজ করে যাচ্ছেন।

মুসলমান ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আযহা আসন্ন। দীর্ঘ একটি বছর পরে ত্যাগের মহিমায় ঈদুল আযহা মুসলমানদের ঘরে শান্তি ও কল্যাণের বার্তা নিয়ে আসে।

এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নাগরপুর দেলদুয়ারের সমগ্র জনগণকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নাগরপুর উপজেলা শাখার পক্ষ হতে সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন তিনি।

এ বিষয়ে নাগরপুর উপজেলা বিএনপির অন্যতম নেতা মীর আবুল কালাম আজাদ রতন এর সাথে গণমাধ্যমের কথা হয়।

তিনি গণমাধ্যমকে জানান- বর্তমানে বাংলাদেশে গণতন্ত্রবিহীন একনায়কতন্ত্র সরকার ব্যবস্থা চলমান। পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল‍্যের লাগামহীন উর্ধ্বগতিতে সাধারণ মানুষের অসহায় আহাজারি চরম বেদনাদায়ক।

জলবায়ু পরিবর্তনের সাথে সাথে বাংলাদেশে তাপমাত্রা প্রতিনিয়ত বেড়েই চলছে। তাপমাত্রা পাল্লা দিয়ে বৃদ্ধির সাথে সাথে যেন বিদ্যুতের লোডশেডিং লাগামহীন ঘোড়ার মত ছুটছে। এমনকি মুসলমান প্রধান দেশ বাংলাদেশ যেখানে নামাযের সময়ও ধারাবাহিকভাবে লোডশেডিং চলমান থাকে, যা আজ অসহনীয় পর্যায়ে পৌঁছে গেছে।

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ দেওয়া সম্ভব না হলেও অন্ততপক্ষে লোডশেডিং সহনীয় পর্যায়ে রাখা বাংলাদেশের প্রতিটি মানুষের একান্ত কাম্য।

বর্তমানে বাংলাদেশের প্রতিটি মানুষ দ্রব্যমূল‍্যের নিয়ন্ত্রণহীন ঊর্ধ্বগতি এবং লাগামহীন লোডশেডিং নামক যন্ত্রণা থেকে মুক্তি পেতে চায়।

সকল প্রতিকূল পরিস্থিতিকে উপেক্ষা করে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নাগরপুর দেলদুয়ারের সমগ্র জনগণকে আমি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন দেশনায়ক তারেক রহমানের পক্ষ হতে প্রাণঢালা অভিনন্দন এবং শুভেচ্ছা জানাই।

ত্যাগের মহিমায় ঈদ প্রত্যেকের জীবনে ঈদ বয়ে নিয়ে আসুক অনাবিল সুখ,শান্তি ও আনন্দের ঘনঘটা।

আসুন বাংলাদেশকে একটি গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করতে এবং জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আমরা সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করি।