কুমিল্লার দেবিদ্বারে ডাকাতের কবলে পড়ে গরু ও মাছ ব্যবসায়ী আহতসহ, ১৫ লক্ষাধিক টাকা লুট

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, জুন ৭, ২০২৪

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি ◾
কুমিল্লার দেবিদ্বারে ডাকাতের কবলে ২জন গরু ও ১জন মাছ ব্যবসায়ী। ডাকাতির সময় ডাকাতদের হামলায় ৩ ব্যবসায়ীকে মারাত্মক আহত করে প্রায় ১৫ লক্ষাধিক টাকা লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটে শুক্রবার ভোর ৩টা থেকে ৪টার মধ্যে (৭জুন ২০২৪ইং) উপজেলার রাজামেহার ইউনিয়নের রাজামেহার গ্রামের পূর্বপাড়া গুচ্ছ গ্রামে।

দেবিদ্বার উপজেলার পদ্মকোট গ্রামের গরু ব্যবসায়ী মো. জলিল মিয়া জানান, আমি গরু ব্যবসা করি। আজ ভোরে একটি পিকাপভ্যান নিয়ে মানিকগঞ্জ আরিচা গরু বাজারের উদ্দেশ্যে রওয়ানা হই, রাজামেহার গ্রামের পূর্বপাড়া গুচ্ছ গ্রামের পাশে রোডে ২টি গাড়ি দিয়ে আমাদের পথ অবরোধ করে দেয়। আমরা পিকাপ থেকে নামার পরই ১৫/২০ জন সশস্র ডাকাত লাঠি, ছোড়া, দা, ছেনি কুড়াল নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে আমাকে পিটিয়ে ও কুপিয়ে কানের অংশ কেটে ফেলে। ওরা আমার সাথে থাকা ৮ লক্ষ ৭৫ হাজার টাকা লুটে নিয়ে যায়। তিনি আরো জানান, আমার পূর্বে আসা প্রতিবেশী উজানীকান্দি গ্রামের গরু ব্যবসায়ী মো. পারভেজ মিয়ার পিকাপভ্যান আটক করে তাকেও বেধরক মারধর ও কুপিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত করে তার সাথে থাকা ৪ লক্ষ ৫০ হাজার টাক ছিনিয়ে নেয়। পারভেজকে মারাত্মক আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একই সময়ে একই উপজেলার গুনাইঘর গ্রামের মাছ ব্যবসায়ী আবুল হোসেনের পিকাপভ্যান আটক করে তাকেও মারাত্মক আহত করে তার কাছে থাকা মাছ বিক্রির দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ওই ঘটনায় আজ বিকেলে দেবিদ্বার থানায় একটি অভিযোগপত্র দাখিল করি।

এ ব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. নয়ন মিয়া জানান, ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান।